বজল মিঞা ফাউন্ডেশনের ঈদ পূনর্মিলনী ও নববর্ষ উদযাপন

 

আমার বাংলা টিভি ডেস্ক: স্বেচ্ছাসবী সংগঠন ‘বজল মিঞা ফাউন্ডেশন’র উদ্যোগে কর্ণফুলি উপজেলার ইছানগর এলাকায় হাজী শফিক আহমেদের ফার্ম হাউসে ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানটি বাংলাবাজার রশিদ বিল্ডিং ১নং ও ২নং গলি, পানবাজার, ঢেবারপাড় পুরো এলাকার বয়োজ্যেষ্ঠ ব্যক্তিবর্গ, তরুণ ও যুবসমাজের অংশগ্রহণে উক্ত আয়োজন অনুষ্ঠিত হয়।

চট্টগ্রামের বরেণ্য ব্যক্তিত্ব প্রবীণ রাজনীতিবিদ, শিল্পপতি মরহুম বজল আহমদ সওদাগর এর নামে ‘বজল মিঞা ফাউন্ডেশন’ ২০১৯ সনে প্রতিষ্ঠিত হয়। চট্টগ্রামের বরেণ্য সমাজসেবক একুশে পদকপ্রাপ্ত রফিক আহামদ এর গর্বিত পিতা মরহুম বজল মিঞা।

প্রবীন রাজনীতিবিদ মরহুম বজল মিঞার দৌহিত্রগন এ সংগঠনের মাধ্যমে স্থানীয় জনসাধারণের জীবনযাত্রার মানোন্নয়ন, ত্রান সামগ্রী বিতরণ, চিকিৎসা সেবায় আর্থিক সহায়তা প্রদান ও সমাজসেবার লক্ষ্যে বিভিন্ন মানবকল্যানমূখী কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। এরই ধারাবাহিকতায় সংগঠনের পক্ষ হতে এলাকার সকল গণ্যমান্য ব্যক্তিদেরকে নিয়ে বিশেষত; যুবসমাজ ও তরুণদের অংশগ্রহণে এই ঈদ পুনর্মিলনী ও নববর্ষ উদযাপনের আয়োজন করা হয়।

উক্ত আয়োজনে এলাকাবাসীর অংশগ্রহণে দেশীয় ক্রীড়া তথা কাবাডি, সাঁতার প্রতিযোগিতা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, কাওয়ালী অনুষ্ঠান, বিনোদন মূখী র‌্যাফেল ড্র সহ বিভিন্ন পর্বে অনুষ্ঠিত হয়।

‘বজল মিঞা ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মরহুম বজল মিঞার জেষ্ঠ্য পুত্র একুশে পদকপ্রাপ্ত সমাজসেবক রফিক আহামদ, সমাজসেবী আতিক আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী হাজী শফিক আহমেদ,মাসুদ আহমেদ, তৌহিদ আহমেদ, মুনতাকা সাঈদ, মাশরুফ আহমেদ ও শাহারিয়ার আহমেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন মো. জাকারিয়া, মো. জুবায়ের আহমেদ, মো. তারেক, ইকবাল দোভাষ, আব্দুল মান্নান চৌধুরী, নুরুজ্জামান রানা, আইয়ুব খান, নুরুল ইসলাম, আলমগীর, হুমায়ুন, আমির হামজা, নুর মোহাম্মদ, হাকিম উল্ল্যাহ, আনিস, হারেস, জামসেদ, মো.শাহ আলম, সালাউদ্দিন, সিরাজুল হক, মো.নাসিম, মো. সেলিম, আলাউদ্দিন, মাহমুদ হাসান, হাসনাত চৌধুরী প্রমুখ।