করোণা ভাইরাসে আক্রান্ত কোনো ব্যক্তিকে হেনস্তা বা উদ্রেক করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে পুলিশ

 

সিএমপির লগু

আমার বাংলা টিভি ডেস্কঃ এতদ্বারা সম্মানিত নগরবাসীর সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, চট্টগ্রাম মহানগরী এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত কোন ব্যক্তি যদি সামাজিকভাবে বা কারোর কাছ থেকে অবহেলা বা হেনস্থার শিকার হন এ বিষয়ে অভিযোগ শুনে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে সিএমপি।

সম্প্রতি বিভিন্ন সূত্র মারফত তথ্য পাওয়া যাচ্ছে যে, করোনা ভাইরাস সংক্রমণ ও বিস্তার প্রতিরোধের লক্ষ্যে বিভিন্ন সংস্থা বা ব্যক্তি কর্তৃক আইসোলেশন সেন্টার স্থাপন, লকডাউন ব্যবস্হা বাস্তবায়ন সহ বিভিন্ন প্রতিরোধমূলক কার্যক্রমে অনেকেই বাধা প্রদান করেন। যা বিধিসম্মত নয়।

এছাড়া করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের কে বাড়িওয়ালাগন বাড়ী ভাড়া দিচ্ছেননা অথবা বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করছেন মর্মেও তথ্য পাওয়া যাচ্ছে।

করোনা ভাইরাস প্রতিরোধ মূলক কার্যক্রমে কেউ বাধা প্রদান করলে এবং করোণা ভাইরাসে আক্রান্ত কোনো ব্যক্তিকে হেনস্তা বা উদ্রেক করলে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এরূপ ক্ষেত্রে ভুক্তভোগী যে কেউ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের হটলাইন (০১৪০০-৪০০৪০০  ০১৮ ৮০ ৮০ ৮০ ৮০ )  নম্বরে ফোন করে জানালে হেনস্তাকারী বা উদ্রেককারী ব্যক্তিগণের বিরুদ্ধে তাৎক্ষণিক যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্মানিত নগরবাসী, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া কোভিড-১৯ মহামারীর প্রতি কারোর কোন হাত নেই।সর্বস্তরে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে করোনা ভাইরাসকে প্রতিরোধ করতে হবে এবং প্রতিরোধমূলক কার্যক্রমকে উৎসাহিৎ ও সহযোগিতা করতে হবে।

তাই আসুন আমরা করোনা ভাইরাসে আক্রান্ত কোন ব্যাক্তিকে তুচ্ছ-তাচ্ছিল্য বা হেনস্তা না করে আমাদের সকলের স্বার্থে তাকে সুস্থ করে তোলার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিই। মনে রাখবেন আজ যিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে অসুস্থ হয়েছেন, কাল তিনি সুস্থ হয়ে যেতে পারেন। আর আজ আপনি আমি সুস্থ আছি, আগামীকাল আমরাও করোনা ভাইরাসে আক্রান্ত হতে পারি।
তাই চলুন – শরীরে দুরত্ব রাখি, মনে কাছাকাছি থাকি। অবহেলা না করি, ভালোবেসে সুস্থ থাকি। শেয়ার করুন।