কাপ্তাইয়ে ৮০ লিটার দেশীয় চৌলামদসহ দুই নারী আটক

 ৮০ লিটার দেশীয় চৌলামদসহ দুই নারী পুলিশের হাতে আটক। 

আমার বাংলা টিভি ডেস্ক /রিপন মারমা কাপ্তাই (রাঙ্গামাটি): রাঙ্গামাটি কাপ্তাই বড়ই ছড়ি বাজার এলাকা থেকে সিএনজি যোগে পাচার কালে দুই নারীসহ ৮০ লিটার চৌলাই মদ আটক করেছে কাপ্তাই থানা পুলিশের একটি বিশেষ টিম।

আটককৃতরা হলেন ১/ রাঙ্গামাটির কাউখালি উপজেলার মৃত রেজাউল খানের স্ত্রী মিনু খাঁন ( ৪৫)২/ কাউখালি তারা বুনিয়া এলাকার স্বামী মৃত সুইখ্যা মং মারমা স্ত্রী জমাইয়া মারমা (৪১) গেল শনিবার গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তাই থানা পুলিশ বিকাল সাড়ে ৫টার দিকে বড়ই ছড়ি বাজার এলাকা থেকে বিশেষ অভিযানে তল্লাশি চালিয়ে দুই নারী থেকে বস্তাসহ ৮০ লিটার চৌলাই মদ উদ্দ্বার করতে সক্ষম হয়।

এব্যাপারে কাপ্তাই থানা ওসি নাসির উদ্দিন নিশ্চিত করে জানান, আটককৃত দুই নারী ওয়াগ্গা কুকিমারা এলাকা হতে দেশীয় চৌলাই মদ ৩ টি ব্যাগের করে চট্রগ্রামের উদ্দেশ্যে পাচার করার সময় গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তাই থানা পুলিশের সদস্যরা বড়ইছড়ি বাজার এলাকা হতে তাদেরকে আটক করে।আটককৃত দের বিরুদ্ধে মাদকদ্রব্য নিযন্ত্রণ আইনে ২০১৮ এর ৩৬(১) সারনী এর ২৪(খ)ধারা মোতাবেক কাপ্তাই থানার মামলা হয়েছে। মামলা (নং-২/২২ও তারিখ ১৫ মে ২০২১) দায়ের করা হয়েছে। আজ রোববার ১৬ মে দুপুরে তাদেরকে রাঙামাটি জেলা জজ আদালতে প্রেরন করা হয়েছে।