কাপ্তাইয়ে গোলাগুলিতে একজন নিহত

 

আমার বাংলা টিভি ডেস্ক / রাঙ্গামাটি প্রতিনিধিঃ রাঙামাটির কাপ্তাই উপজেলার ৩ নং চিৎমরম ০৭ নং ওয়ার্ডের কলাবুনিয়া এলাকায় ববিতা পাহাড় নামক স্থানে নিরাপত্তা বাহিনীর ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ সময় গোলাগুলিতে নিখিল দাশ নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকালে এ ঘটনা ঘটে।

নিহত নিখিল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সহযোগী বলে জানিয়েছে পুলিশ। তার মরদেহ উদ্ধার করে কাপ্তাই থানায় নিয়ে আসা হয়েছে। নিহত ব্যক্তি চৌধুরীর ছড়া এলাকার মৃদুল দাশের ছেলে।

কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যম’কে বলেন, ‘বিকালে কাপ্তাইয়ে চিৎমরম কলাবুনিয়া ববিতা পাহাড় রিজার্ভমুখ এলাকায় টহলরত নিরাপত্তা বাহিনীর সদস্যদের ওপর সশস্ত্র হামলা চালায় সন্ত্রাসীরা। এ সময় গোলাগুলির ঘটনা ঘটে। পরে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে বিকাল সাড়ে ৫ টা দিকে একজনের মরদেহ পাওয়া যায়। তার নাম নিখিল দাশ। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চিৎমরম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী গণমাধ্যম’কে বলেন, , ‘ওই এলাকা থেকে প্রচুর গুলির শব্দ শোনার কথা জানিয়েছেন স্থানীয়রা। পরে জেনেছি, একজন মারা গেছে। এর বেশি কিছু জানি না পরবর্তীতে জানতে পারলে বলবো।