রবিবার , ২৪ ফেব্রুয়ারি ২০১৯ | সকাল ৬:১০

এইমাত্র পাওয়া:

৥ আমার বাংলা TV: পুরান ঢাকার চকবাজারে লাশ হস্তান্তর শুরু, ৪১ জনের পরিচয় শনাক্ত ৥
৥ আমার বাংলা TV: রাষ্ট্রপতি আবদুল হামিদ,ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক ৥
৥ আমার বাংলা TV: কক্সবাজার টেকনাফে র‌্যাব ও বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ ৥
৥ আমার বাংলা TV: ২২ লাশ শনাক্তে ডিএনএ টেস্ট হবে স্বজনদের ৥
৥ আমার বাংলা TV: রাজধানী অগ্নিনির্বাপক ব্যবস্থা ছিল না ভবনে: ডিএসসিসির তদন্ত দল চকবাজারে অগ্নিকাণ্ড ৥
৥ আমার বাংলা TV: ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত ৥
৥ আমার বাংলা TV: লাশের মিছিল গোটা দেশকে করেছে শোকার্ত ৥
৥ আমার বাংলা TV: রাসায়নিক বিক্রেতাদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের ৥
৥ আমার বাংলা TV: পুরান ঢাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃতের সংখ্যা বেড়ে ৭৮ ৥

সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না-দলীয় সরকারের অধীনে।

 আমার বাংলা TV: ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী মাওলানা মুজ্জাম্মিল হক প্রেস ব্রিফিংয়ে বলেছেন, ‘সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়নি। ব্যর্থ নির্বাচন কমিশন ও দলীয় সরকারের অধীনে সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচন আশা করা যায় না।’ মঙ্গলবার বিকাল ৫টায় খুলনা মহানগর কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে তিনি একথা বলেন।প্রেস ব্রিফিংয়ে মেয়র প্রার্থী  মুজ্জাম্মিল হক বলেন, ব্যর্থ নির্বাচন কমিশন ও দলীয় সরকারের অধীনে যে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আশা করা যায় না তার প্রমাণ আজকের নির্বাচন। বিভিন্ন ভোট কেন্দ্র দখল, ভোট ডাকাতি, ভোটারদের হয়রানি, ভোট না দিতে দেয়া, এজেন্টদের বুথ থেকে বের করে দেয়া, এজেন্টদের মারধর, পুলিশ কর্তৃক জাল ভোট প্রদানে সহযোগিতা। নিরাপত্তার ভয়ে অনেক ভোটাররা ভোট কেন্দ্রেই আসেনি।

বিভিন্ন অনিয়ম তুলে ধরে তিনি বলেন, ৩০নং ওয়ার্ডে রূপসা প্রাইমারি স্কুল, হাইস্কুল, ইউসুফ স্কুলের সেন্টারগুলোতে ভোট প্রদান বন্ধ হয়ে গেছে। সম্ভবত জাল ভোট কাটা হয়েছে। ১২নং ওয়ার্ডের স্যাটেলাইট স্কুল কেন্দ্র জোর করে দখল করে নিয়েছে। ১২ ও ৩০-এ বিভিন্ন কেন্দ্রগুলোতে নির্বাচনী এজেন্টকে ঢুকতে দেয়া হয়নি। ১৩নং-এ সকাল থেকেই কাউকে ঢুকতে দেয়া হয়নি। শুধুই নৌকার ভোটাররা ঢুকেছে। ৩১নং ওয়ার্ড কার্যালয়, লবণচরা প্রাথমিক বিদ্যালয়,

শিপইয়ার্ড প্রাথমিক বিদ্যালয় মারামারি হয়েছে। মাওয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইব্রাহিমীয়া মাদ্রাসা সেন্টার বন্ধ। ওয়ার্ডের সব অফিস থেকে লোকজন বের করে দেয়া হয়েছে। ইকবালনগর স্কুল সেন্টারে ম্যাজিস্ট্রেট কর্তৃক ভোট গ্রহণ স্থগিত, নিরালা টিনশেড সেন্টার বন্ধ। ২নং ওয়ার্ডে নগরঘাট কৃষ্ণমোহন স্কুলে, রেলিগেট ও আরআরএফএ ব্যাপক কারচুপি হয়েছে। অথচ প্রশাসন নীরব। ব্যাপক হারে জাল ভোট প্রয়োগ হয়েছে। ২৯নং ওয়ার্ডে গগন বাবু রোড সবুরুন্নেসা সেন্টারে প্রকাশ্যে নৌকায় সিল মারতে বাধ্য করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মাওলানা আবদুল আউয়াল, জেলা সভাপতি মাওলানা আবদুল্লাাহ ইমরান, নগর সহ-সভাপতি মাওলানা মুজাফ্ফার হোসাইন, নগর সহ-সভাপতি শেখ মো. নাসির উদ্দিন, নগর সেক্রেটারি মুফতি আমানুল্লাহ, জেলা সেক্রেটারি শেখ হাসান ওবায়দুল করীম, সৌদি আরব কেন্দ্রীয় সেক্রেটারি হাফেজ আসাদুল্লাহ, নগর সহ-প্রশিক্ষণ সম্পাদক মুফতি আ. রহমান মিয়াজী, নগর শ্রমিক আন্দোলনের সভাপতি জাহিদুল ইসলাম প্রমুখ।

আমার বাংলা নিউজ / ১৬ মে / ২০১৮

 

About amarbangla

amarbanglanews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *