শনিবার , ২৩ ফেব্রুয়ারি ২০১৯ | সকাল ৮:০১

এইমাত্র পাওয়া:

৥ আমার বাংলা TV: পুরান ঢাকার চকবাজারে লাশ হস্তান্তর শুরু, ৪১ জনের পরিচয় শনাক্ত ৥
৥ আমার বাংলা TV: রাষ্ট্রপতি আবদুল হামিদ,ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক ৥
৥ আমার বাংলা TV: কক্সবাজার টেকনাফে র‌্যাব ও বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ ৥
৥ আমার বাংলা TV: ২২ লাশ শনাক্তে ডিএনএ টেস্ট হবে স্বজনদের ৥
৥ আমার বাংলা TV: রাজধানী অগ্নিনির্বাপক ব্যবস্থা ছিল না ভবনে: ডিএসসিসির তদন্ত দল চকবাজারে অগ্নিকাণ্ড ৥
৥ আমার বাংলা TV: ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত ৥
৥ আমার বাংলা TV: লাশের মিছিল গোটা দেশকে করেছে শোকার্ত ৥
৥ আমার বাংলা TV: রাসায়নিক বিক্রেতাদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের ৥
৥ আমার বাংলা TV: পুরান ঢাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃতের সংখ্যা বেড়ে ৭৮ ৥

শেরপুরে শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করার প্রত্যয়।

আমার বাংলা TV : শেরপুরের নকলা উপজেলায় যুবলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। পৌরসভাধীন জালালপুর এলাকায় কল্পনা সিনেমা হলে বুধবার বিকেল ৩টা থেকে শুরু হয়ে রাত পৌনে ৮টা পর্যন্ত ওই বর্ধিত সভা চলে।উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথি কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, প্রধান বক্তা নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমানসহ জেলা যুবলীগের সভাপতি আলহাজ মো. হাবিবুর রহমান হাবিব, উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এফএম কামরুল আলম রঞ্জু ও রেজাউল করিম রিপন প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় উপজেলা যুবলীগের সদস্য, মো. আইয়ুব খান, মো. রফিকুল ইসলাম, মো. হুমায়ুন কবীর বর্ষা, একেএম মাহবুবুল আলম সবুজ, মো. সরফরাজ খান, মো. আকরাম হোসেন, মো. রাশেদুল হাসান রঞ্জু, মো. মর্তুজ আলী, মো. সোহেল রানা, মো. আনোয়ার হোসেন শিপন, মো. শিহাব উদ্দিন, মো. ফরিদ উদ্দিন ও মো. আদিল আহমেদ পল্লবসহ উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিশেষ করে ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ এই বর্ধিত সভাকে সাফল্যমন্ডিত করতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করতে দেখা গেছে।

বক্তারা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার প্রত্যয়ে এবং ২০৪১ সালের ভিশন বাস্তবায়নে তথা দেশ ও জাতির উন্নয়নে সবার কাছে সার্বিক সহযোগিতা কামনাসহ আওয়ামী লীগ সরকারের হাতকে আরও শক্তিশালী করতে উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান। এজন্য তারা যুবলীগের নেতাকর্মীদের আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তথা আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর নৌকা প্রতীকের গণসংযোগ চালানো ও জাতীয় উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র জনগণের সামনে তুলে ধরার আহবান জানান। 

আমার বাংলা নিউজ /০৫ ডিসেম্বর / ২০১৮

 

About amarbangla

amarbanglanews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *