বুধবার , ১২ ডিসেম্বর ২০১৮ | দুপুর ২:৫৩

এইমাত্র পাওয়া:

৥ আমার বাংলা TV: দেশ ও মানুষ মানুষের জন্য ৥
৥ আমার বাংলা TV: প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে ৥
৥ আমার বাংলা TV: আবদুল্লাহ আল নোমান-মহিবুল হাসান চৌধুরী নওফেলের কোলাকুলি ৥
৥ আমার বাংলা TV: ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের দাওয়াত খেয়ে ফেরার পথে স্বামী-স্ত্রী নিহত ৥
৥ আমার বাংলা TV: শীতের নেয়ামত বিচিত্র পিঠা ৥
৥ আমার বাংলা TV: রিকশাচালককে পেটানো নারীর পরিচয় কী ৥
৥ আমার বাংলা TV: মহামানবের অমীয় বাণী ৥
৥ আমার বাংলা TV: সালাহর গোলে দ্বিতীয় রাউন্ডে লিভারপুল ৥
৥ আমার বাংলা TV: যে ইউনিয়নের নারীরা পীরের ফতোয়ায় ৩৫ বছর ধরে ভোট দিচ্ছেন না ৥
৥ আমার বাংলা TV: অর্থ আদায়ের ‘অদ্ভুত’ খাত ভিকারুননিসায় ৥
৥ আমার বাংলা TV: নির্বাচনি ইশতেহারে ইসলামের প্রেরণা ৥

শুক্রবার দেশের ৫০ টি হলে মুক্তি পাচ্ছে: mister Bangladesh

আমার বাংলা TV :একজনের প্রতিশোধ দেশের প্রতিবাদ।’ এই স্লোগানকে সামনে রেখে শুক্রবার দেশের ৫০ টি হলে মুক্তি পাচ্ছে আকতারুল ইমান পরিচালিত সিনেমা ‘মিস্টার বাংলাদেশ’। সিনেমাটি দেশে সংঘটিত একাধিক আলোচিত জঙ্গি হামলাকে কেন্দ্র করে তৈরি হয়েছে। বিষয়বস্তুর কারণে শুটিংয়ের সময়ই আলোচনায় উঠে আসে সিনেমাটি। জঙ্গিবাদবিরোধী আন্দোলনের সঙ্গে যুক্ত এক যুবকের জঙ্গি আক্রমণে পরিবার-স্বজনসহ সর্বস্ব হারিয়ে ‘মিস্টার বাংলাদেশ’ হয়ে ওঠার গল্প নিয়ে এই সিনেমা। এ ছবির মাধ্যমে নিজের প্রযোজনায় তৃতীয় ছবি আনছেন খিজির হায়াত খান। এই ছবির নায়কও তিনি।

ছবিটি এখন পর্যন্ত ৫০ হলে মুক্তির কথা নিশ্চিত করে জানিয়েছেন প্রযোজক। আরও বাড়তে পারে বলেও জানিয়ে অভিনেতা ও প্রযোজক বলেন, ‘ ছবিটি হোলি আর্টিজানে জঙ্গি হামলায় আমার বন্ধু ইসরাত আখন্দ নিহত হয়েছেন। বন্ধুর মৃত্যুর পরপরই জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করার আগ্রহ তৈরি হয়। ধর্মের অপব্যাখ্যা দিয়ে নিরীহ মানুষকে হত্যা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। মানসিক তাড়না থেকেই কাজটি করেছি।’শানেরাই দেবী শানু ও খিজির হায়াত খান
প্রথম ছবি ছিল বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমানের জীবন নিয়ে। ২০০৭ সালে মুক্তি পায় অস্তিত্বে আমার দেশ। দ্বিতীয় ছবিটি খেলা নিয়ে, জাগো। মুক্তি পায় ২০১০-এ। তৃতীয় ছবি মিস্টার বাংলাদেশ-এ এবার তিনি অভিনেতা হিসেবে আবির্ভূত হলেন। তা–ও একটি নয়, দুটি চরিত্রে। ছবির প্রথম ভাগে তিনি ‘সাফায়েত’, শেষ ভাগে ‘ইব্রাহিম’।

খিজির হায়াত খান আরও জানান, দেশের পতাকা বুকে ধারণ করে এক সাহসী যুবকের জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর গল্প ফুটে উঠেছে ছবিটিতে। অ্যাকশনের বাইরেও রোমান্স, নাচ-গান সবই থাকছে সিনেমায়।’কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটিতে নায়িকা হয়েছেন শানেরাই দেবী শানু। ভিলেন চরিত্রে অভিনয় করেছেন দুর্দান্ত দুই অভিনেতা টাইগার রবি ও শাহরিয়ার ফেরদৌস সজীব। শুধু তাই নয়, এই চলচ্চিত্রের মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে তরুণ প্রতিশ্রুতিশীল অভিনেতা সাইফ আজাদ, ইউটিউব সেলিব্রেটি সোলাইমান সুখন ও শামীম হাসান সরকারের। সিনেমাটির পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

আমার বাংলা নিউজ / ১৫ নভেম্বর/২০১৮

About amarbangla

amarbanglanews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *