রবিবার , ২৪ ফেব্রুয়ারি ২০১৯ | সকাল ৬:১৫

এইমাত্র পাওয়া:

৥ আমার বাংলা TV: পুরান ঢাকার চকবাজারে লাশ হস্তান্তর শুরু, ৪১ জনের পরিচয় শনাক্ত ৥
৥ আমার বাংলা TV: রাষ্ট্রপতি আবদুল হামিদ,ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক ৥
৥ আমার বাংলা TV: কক্সবাজার টেকনাফে র‌্যাব ও বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ ৥
৥ আমার বাংলা TV: ২২ লাশ শনাক্তে ডিএনএ টেস্ট হবে স্বজনদের ৥
৥ আমার বাংলা TV: রাজধানী অগ্নিনির্বাপক ব্যবস্থা ছিল না ভবনে: ডিএসসিসির তদন্ত দল চকবাজারে অগ্নিকাণ্ড ৥
৥ আমার বাংলা TV: ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত ৥
৥ আমার বাংলা TV: লাশের মিছিল গোটা দেশকে করেছে শোকার্ত ৥
৥ আমার বাংলা TV: রাসায়নিক বিক্রেতাদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের ৥
৥ আমার বাংলা TV: পুরান ঢাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃতের সংখ্যা বেড়ে ৭৮ ৥

রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে শুরু হচ্ছে এরাবিয়ান ফুড ফেস্টিভাল।

আমার বাংলা TV : সহস্র এক আরব্য রজনীর অনুপ্রেরণায় রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে শুরু হচ্ছে এরাবিয়ান ফুড ফেস্টিভাল।রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন তাদের বুফে রেস্টুরেন্ট ওয়াটার গার্ডেন ব্রাসারিতে একটি বিশেষ ফুড ফেস্টিভাল আয়োজন করছে, যার নাম’ থাউজেন্ড অ্যান্ড ওয়ান এরাবিয়ান নাইটস ওয়াটার গার্ডেন ব্রাসেরি’ যার ব্যাপ্তি ২৫ অক্টোবর থেকে ২ নভেম্বর ২০১৮ পর্যন্ত।

খাবারের আয়োজন চলবে প্রতিদিন সন্ধে সাড়ে ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত। হোটেলটি বিশাল এবং রাজকীয় আয়োজনে, এরাবিয়ান সংস্কৃতি আলোকে সুস্বাদু ও বিরল নানা ধরণের খাবারের আয়োজন করছে যা অতিথিরা উপভোগ করতে পারবে পুরো ফেস্টিভ্যাল জুড়ে। অনুষ্ঠানটি চলাকালে হোটেলটি এরাবিয়ান সাজসজ্জায় সেজে আমন্ত্রণ জানাবে তাদের অতিথিদের।তাদের এক্সিকিউটিভ সুস শেফ, শেফ মফিজ টাটকা উপাদান ব্যবহার করে, খাঁটি এরাবিয়ান রন্ধনপ্রণালী অনুযায়ী মেন্যু তৈরী করেছেন অতিথিদের কাছে একটু ভিন্নরকম স্বাদ তুলে ধরতে।

অনুষ্ঠানটিতে অতিথিরা উপভোগ করতে পারবে লাইভ স্টেশনে লাইভ রান্নাবান্না ও খাবার পরিবেশন যা অতিথিদের একটি পরিপূর্ণ এরাবিয়ান স্বাদ দিতে সাহায্য করবে । লাইভ স্টেশনে থাকছে অ্যাপেটিজার, শর্মা, রোটিসারী, ল্যাম্ব উজি, ইত্যাদি।এছাড়াও বুফে স্টেশনগুলোতে নানা ধরণের বিশেষ এরাবিয়ান মিষ্টি এবং পানীয় এর ব্যবস্থা থাকবে। ফুড ফেস্টিভালটিতে থাকছে সম্পূর্ণ এরাবিয়ান উপাদান এবং প্রস্তুতির সাথে তৈরি খাবারের সমাহার।শুরুতেই থাকছে বিশেষ স্যুপ অফ দা ডে ও ল্যাম্ব হারিরা এবং নানা ধরণের সালাদ যেমন হামাস, ফুল মিডাম্মাস, স্টাফড ভাইন লিভস, লাবনেহ, কুস কুস সালাদ এবং চিক পিস ফেটা ইত্যাদি।

প্রধান কোর্সে থাকছে নানা প্রকারের এরাবিয়ান ও এশিয়ান কাবাবের সমাহার ও এর পাশাপাশি খৌজি, লেবানিজ বেইকড চিকেন, লাহম বিল বাতাটা, সামাক হারা ইত্যাদি বিশিষ্ট এরাবিয়ান খাবার।এগুলো বাদেও থাকছে খেজুর, খুরমা, তুর্কিস ডেলাইটস, সাম্বসেক ইত্যাদি সুস্বাদু আরব মিষ্টির সম্ভার। অতিথিদের জন্য বিশেষ চমক হিসেবে থাকছে একটি রাফেল ড্র যেটিতে ভাগ্যবান বিজয়ীরা নিয়ে যেতে পারবে আকর্ষণীয় সব পুরস্কার।বিশ্বসংস্কৃতিকে তুলে ধরে অন্যরকম সব উৎসবের আয়োজনের জন্য বিখ্যাত র্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন। থাউসেন্ড অ্যান্ড ওয়ান এরাবিয়ান নাইটস ওয়াটার গার্ডেন ব্রাসেরিতে তারা ঢাকাবাসীদের দৈনন্দিন খাদ্যতালিকায় নতুন কিছু পরিচয় করিয়ে দিতে যাচ্ছে।

আমার বাংলা নিউজ / অক্টোবর ২১ / ২০১৮

 

About amarbangla

amarbanglanews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *