শনিবার , ২৩ ফেব্রুয়ারি ২০১৯ | সকাল ৮:০৬

এইমাত্র পাওয়া:

৥ আমার বাংলা TV: পুরান ঢাকার চকবাজারে লাশ হস্তান্তর শুরু, ৪১ জনের পরিচয় শনাক্ত ৥
৥ আমার বাংলা TV: রাষ্ট্রপতি আবদুল হামিদ,ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক ৥
৥ আমার বাংলা TV: কক্সবাজার টেকনাফে র‌্যাব ও বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ ৥
৥ আমার বাংলা TV: ২২ লাশ শনাক্তে ডিএনএ টেস্ট হবে স্বজনদের ৥
৥ আমার বাংলা TV: রাজধানী অগ্নিনির্বাপক ব্যবস্থা ছিল না ভবনে: ডিএসসিসির তদন্ত দল চকবাজারে অগ্নিকাণ্ড ৥
৥ আমার বাংলা TV: ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত ৥
৥ আমার বাংলা TV: লাশের মিছিল গোটা দেশকে করেছে শোকার্ত ৥
৥ আমার বাংলা TV: রাসায়নিক বিক্রেতাদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের ৥
৥ আমার বাংলা TV: পুরান ঢাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃতের সংখ্যা বেড়ে ৭৮ ৥

মানুষের জীবন সুন্দর ও নিরাপদ রাখতে কাজ করছে পুলিশ।

আমার বাংলা TV : রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমান বলেছেন, মানুষের জীবন সুন্দর ও নিরাপদ রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে পুলিশ। আইন-শৃঙ্খলা রক্ষা, জঙ্গি দমন, মাদক প্রতিরোধ ও জনগণের নিরাপত্তা বিধানে পুলিশের প্রতিটি সদস্য দৃঢ়প্রতিজ্ঞ।বুধবার বিকেলে হরিদেবপুর ইউনিয়ন পরিষদ ভবনে অস্থায়ী সদর কোতোয়ালি থানার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করার আগে দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সদর কোতোয়ালি থানার উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ও জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাসিমা জামান ববি বলেন, রংপুর সদর উপজেলায় আইন-শৃঙ্খলা সুষ্ঠু রাখতে পুলিশকে আরো জোরালো ভূমিকা রাখতে হবে। এই নবগঠিত থানায় মাদক, জুয়া, চুরি, ডাকাতি, ছিনতাই ও জঙ্গিসহ সকল অপরাধমূলক কর্মকাণ্ড বন্ধে পুলিশকে আন্তরিক হওয়ার আহ্বান জানান।পরে রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম সদর কোতোয়ালি থানার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-এ) সাইফুর রহমান সাইফ, রংপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাছিমা জামান ববি, সদর কোতোয়ালি থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম, হরিদেবপুর ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, চন্দনপাটের ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, সদ্যপুষ্কুরনী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, মমিনপুর ইউপি চেয়ারম্যান সুলতানা আক্তার কল্পনাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ, চার ইউনিয়নের ইউপি সদস্য ও  গ্রাম পুলিশের সদস্যগণ।

উল্লেখ্য, গত ৯ নভেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয় হরিদেবপুর ইউনিয়নের ১৫টি, মমিনপুর ইউনিয়নের ৮টি, চন্দনপাট ইউনিয়নের ১২টি ও সদ্যপুষ্কুরনী ইউনিয়নের ১৩টি মৌজাসহ মোট ৪৮টি মৌজা নিয়ে ১২৩ বর্গকিলোমিটার আয়তনবিশিষ্ট সদর কোতোয়ালি থানা স্থাপনের জন্য প্রজ্ঞাপন জারি করে।

আমার বাংলা নিউজ /০৫ ডিসেম্বর / ২০১৮

 

About amarbangla

amarbanglanews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *