শনিবার , ২৩ ফেব্রুয়ারি ২০১৯ | সকাল ৭:৫৮

এইমাত্র পাওয়া:

৥ আমার বাংলা TV: পুরান ঢাকার চকবাজারে লাশ হস্তান্তর শুরু, ৪১ জনের পরিচয় শনাক্ত ৥
৥ আমার বাংলা TV: রাষ্ট্রপতি আবদুল হামিদ,ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক ৥
৥ আমার বাংলা TV: কক্সবাজার টেকনাফে র‌্যাব ও বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ ৥
৥ আমার বাংলা TV: ২২ লাশ শনাক্তে ডিএনএ টেস্ট হবে স্বজনদের ৥
৥ আমার বাংলা TV: রাজধানী অগ্নিনির্বাপক ব্যবস্থা ছিল না ভবনে: ডিএসসিসির তদন্ত দল চকবাজারে অগ্নিকাণ্ড ৥
৥ আমার বাংলা TV: ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত ৥
৥ আমার বাংলা TV: লাশের মিছিল গোটা দেশকে করেছে শোকার্ত ৥
৥ আমার বাংলা TV: রাসায়নিক বিক্রেতাদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের ৥
৥ আমার বাংলা TV: পুরান ঢাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃতের সংখ্যা বেড়ে ৭৮ ৥

বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন দীপিকা-রণবীর।

আমার বাংলা TV :শেষ পর্যন্ত বিয়েটা হয়েই গেল। গত কয়েকমাস ধরেই বলিউড সেনসেশন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ে নিয়ে তুমুল হইতাদের বিয়ের খাবারের মেন্যু থেকে কিভাবে সাজবে ফুলশয্যা সবই নিপাঠকের আগ্রহও ছিল এই জুটি নিয়ে।আগ্রহ শেষ হয়ে গেছে এমন কিন্তু বলা যাবে না।দীপিকা-বণবীরের বিয়ের ছবি নিয়ে আগ্রহ সবচেয়ে বেশী। অবশেষে প্রকাশ্যে এল তাদের বিয়ের প্রথম ছবি।সামাজিক যোগাযোগ মাধ্যমে দুটি ছবি প্রকাশ করেছেন তারা। একটিতে দেখা গেছে দুজনেই লাল পোশাক করা।এই ছবিতে দীপিকাকে কিছুটা লাজুক ভঙ্গিতে দেখা গেছে।

আরেকটি ছবিতে রণবীরের ছিল সাদা পোশাক। আর দীপিকা পড়েন সোনালী ঘাগরা।এই ছবিতে দুজনকে হাস্যেজ্বল দেখা যাচ্ছে।ইতালির লেক কোমোতে দু’দিন ধরে চলেছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। এর আগে নিরাপত্তার ফাঁক গলে একটি ভিডিও ফাঁস হলেও এই প্রথম বিয়ের ছবি নিজেরা শেয়ার করলেন নবদম্পতি।বুধবার কোঙ্কনি মতে বিয়ে করেছেন এই জুটি। বৃহস্পতিবার সিন্ধ্রি মতে বিয়ে করেন তাঁরা। একদিন দু’জনেই লাল পোশাকে সেজেছিলেন। অন্যদিন দীপিকার পরনে ছিল সোনালি ঘাগরা। রণবীর পরেছিলেন সাজা শেরওয়ানি।

বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে বলিউডের একটা বড় অংশ।শোনা যাচ্ছে নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বীমা করিয়েছেন এই জুটি। যা এক কথায় অভিনব।বলিউড পাড়ায় বিয়ের ইনসিওরেন্স আর কোনো জুটি করিয়েছেন কিনা, তা মনে করতে পারছেন না অনেকেই।নিরাপত্তা খাতে এক কোটি টাকা ব্যয় করেছেন এই জুটি। গোটা সপ্তাহ জুড়ে রয়েছে নিরাপত্তার ব্যবস্থা। আর এই দায়িত্ব দেওয়া হয়েছিল, স্থানীয় নিরাপত্তা সংস্থাকেই।দীপিকা-রণবীর বিয়েতে আমন্ত্রিত সব অতিথিদের অনুরোধ করেছেন, তাঁদের কোনো উপহার দিতে চাইলে তা যেন নির্দিষ্ট কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থায় দেওয়া হয়। ওই স্বেচ্ছাসেবী সংস্থাগুলির সঙ্গে ব্যক্তিগত ভাবে যুক্ত এই জুটি।

আমার বাংলা নিউজ / ১৬ নভেম্বর/ ২০১৮

About amarbangla

amarbanglanews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *