রবিবার , ২৪ ফেব্রুয়ারি ২০১৯ | সকাল ৬:১৬

এইমাত্র পাওয়া:

৥ আমার বাংলা TV: পুরান ঢাকার চকবাজারে লাশ হস্তান্তর শুরু, ৪১ জনের পরিচয় শনাক্ত ৥
৥ আমার বাংলা TV: রাষ্ট্রপতি আবদুল হামিদ,ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক ৥
৥ আমার বাংলা TV: কক্সবাজার টেকনাফে র‌্যাব ও বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ ৥
৥ আমার বাংলা TV: ২২ লাশ শনাক্তে ডিএনএ টেস্ট হবে স্বজনদের ৥
৥ আমার বাংলা TV: রাজধানী অগ্নিনির্বাপক ব্যবস্থা ছিল না ভবনে: ডিএসসিসির তদন্ত দল চকবাজারে অগ্নিকাণ্ড ৥
৥ আমার বাংলা TV: ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত ৥
৥ আমার বাংলা TV: লাশের মিছিল গোটা দেশকে করেছে শোকার্ত ৥
৥ আমার বাংলা TV: রাসায়নিক বিক্রেতাদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের ৥
৥ আমার বাংলা TV: পুরান ঢাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃতের সংখ্যা বেড়ে ৭৮ ৥

ছাত্রলীগ নেতাসহ ৩৯ জনের বিরুদ্ধে মামলা।

আমার বাংলা TV: দেবিদ্বারে বৌভাত অনুষ্ঠান থেকে কনে তুলে নেয়ার চেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৩৯ জনকে আসামি করে মামলা করা হয়েছে।বুড়িচং নিমসার জনাব আলী কলেজ ছাত্রলীগ সভাপতি ইসমাইল হোসেন ও তার সহযোগী সাকিবসহ ৩৯ জনকে অভিযুক্ত করে মামলা করেন নববধূর শ্বশুর ইউনুছ মাঝি।এদিকে শনিবার কুমিল্লা বিচারিক আদালতে সাতজনকে হাজির করে ৫ দিনের রিমান্ড প্রার্থনা করে পুলিশ। শুক্রবার দুপুরে ছাত্রলীগ নেতা ইসমাইল ও সাকিবের নেতৃত্বে ৫০-৬০ জনের একটি সন্ত্রাসী দল সাহারপাড় গ্রামে বৌভাত অনুষ্ঠান থেকে কনেকে তুলে নিতে গিয়ে গণধোলাইয়ের শিকার হয়।এ সময় বাড়ির লোকজন বাধা দিলে সন্ত্রাসীরা তাদের ওপর হামলা চালায়। তারা বাড়িঘরের আসবাবপত্র ভাংচুর করে। গ্রামের বিভিন্ন মসজিদের মাইক থেকে সন্ত্রাসী হামলার সংবাদ দেয়া হয়।

এ খবর ছড়িয়ে পড়লে গ্রামবাসী সন্ত্রাসীদের ঘেরাও করে গণধোলাই দেয়। এতে ২৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সাতজনকে আটক করে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশ থানায় নিয়ে যায়।তবে ইসমাইল ও সাকিব পালিয়ে যায়। ইসমাইল, সাকিব ও আটক সাতজন এবং অজ্ঞাত ৩০ জনসহ ৩৯ জনকে আসামি করে মামলা করেন ইউনুছ মাঝি। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সোহরাব হোসেন জানান, শনিবার আদালতে আটক সাতজনকে হাজির করে পাঁচ দিনের রিমান্ড প্রার্থনা করা হয়েছে।এদিকে নিমসার কলেজ ও পাইকারি কাঁচাবাজার এলাকার নাম প্রকাশে অনিচ্ছু বেশ কয়েকজন আড়তদার অভিযোগ করে বলেন, মাইক্রোবাস ভাড়া করতে শুক্রবার সকালে চাঁদা নিয়েছে ইসমাইলসহ আরও কয়েকজন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসবেন বলে বড় প্রোগ্রামের কথা বলে তারা আড়ত থেকে চাঁদা তোলে। এছাড়া কয়েক মাস আগে কলেজের বার্ষিক অনুষ্ঠানে দাওয়াত না দেয়ায় প্রকাশ্যে কলেজ অধ্যক্ষকে মারধর করে ইসমাইল ও বহিরাগতরা।এ ঘটনায় ইসমাইলের বিরুদ্ধে মামলাও হয়েছে। ইসমাইলের বিরুদ্ধে বেশকিছু সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে সাধারণ ছাত্রদের। এ বিষয়ে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি আবু তৈয়ব অপি বলেন, বিতর্কিত কর্মকাণ্ড, সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ণ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বুড়িচং উপজেলার নিমসার জনাব আলী কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বঙ্গবন্ধুর হাতে গড়া এ সংগঠনে বিতর্কিতদের ও অপরাধীদের কোনো স্থান হবে না। মেধাবী ছাত্রলীগ গড়তে প্রকৃত ছাত্রদের কাউন্সিলিংয়ের মাধ্যমে গঠন করা হবে ছাত্রলীগের নতুন কমিটি।

আমার বাংলা নিউজ / ১০ ফেব্রয়ারি / ২০১৯

 

About amarbangla

amarbanglanews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *