রবিবার , ২৪ ফেব্রুয়ারি ২০১৯ | সকাল ৬:১৭

এইমাত্র পাওয়া:

৥ আমার বাংলা TV: পুরান ঢাকার চকবাজারে লাশ হস্তান্তর শুরু, ৪১ জনের পরিচয় শনাক্ত ৥
৥ আমার বাংলা TV: রাষ্ট্রপতি আবদুল হামিদ,ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক ৥
৥ আমার বাংলা TV: কক্সবাজার টেকনাফে র‌্যাব ও বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ ৥
৥ আমার বাংলা TV: ২২ লাশ শনাক্তে ডিএনএ টেস্ট হবে স্বজনদের ৥
৥ আমার বাংলা TV: রাজধানী অগ্নিনির্বাপক ব্যবস্থা ছিল না ভবনে: ডিএসসিসির তদন্ত দল চকবাজারে অগ্নিকাণ্ড ৥
৥ আমার বাংলা TV: ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত ৥
৥ আমার বাংলা TV: লাশের মিছিল গোটা দেশকে করেছে শোকার্ত ৥
৥ আমার বাংলা TV: রাসায়নিক বিক্রেতাদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের ৥
৥ আমার বাংলা TV: পুরান ঢাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃতের সংখ্যা বেড়ে ৭৮ ৥

আমিও রক্ত মাংসের মানুষ, আমারও তো একটা মন আছে: সানি লিওন।

আমার বাংলা TV: সানি লিওন এখন পুরদস্তর ভারতীয় শিখ সম্প্রদায়ের একজন বলি অভিনেত্রী।ইতিমধ্যে বলিউডে সফল একটি ক্যারিয়ার তৈরিও করে ফেলেছেন তিনি। ব্যবসাসফল হয়েছে তার কয়েকটি হিন্দি সিনেমা। নিজের অভিনয় দক্ষতাও দেখিয়েছেন সেখানেতবুও তাকে প্রায়শই নেতিবাচক মন্তব্যের সম্মুখীন হতে হয়, বিশেষত সোশ্যাল মিডিয়ায়। এ বিষয়ে অনেকটা অসন্তুষ্ট বলিউড বেবিডল সানি লিওনি।সোশ্যাল মিডিয়ায় সানি হেনস্তার শিকার হচ্ছেন প্রায় নিয়মিতই। এতে অনেকটা হাঁপিয়ে ওঠেছেন সানি লিওনি।তিনি জানান, যখন ‘ননসেন্স’ বিষয়গুলি বেশি প্রচার পায় তখনই তিনি বিরক্ত ও বিব্রত হন।

এ বিষয়ে ভারতীয় সংবাদ সংস্থা আইএএনএসকে এক সাক্ষাৎকারে বলেন সালি লিওন বলেন, ‘আমিও রক্ত মাংসের মানুষ, আমারও তো একটা মন আছে। এসব নেতিবাচক মন্তব্য কতটা এড়িয়ে যেতে পারি!সানি বলেন, ‘প্রত্যেকটি পরিস্থিতি আলাদা। আমি সবসময় সাংবাদিকদের বেনিফিট অফ ডাউট দিতে চাই। আমি সাহসী কাজ করে তাদের দেখিয়ে দিয়েছি।’এসময় অনেকটা আবেগী হয়ে ওঠেন সানি। পেছনের কর্মকাণ্ড প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি জানতাম না এটা আমাকে এতটা ছুঁয়ে যাবে। প্রতি দিন কাঁদতাম। ভাবতাম আমি কী ঠিক পথে চলেছি!’

এখন তিনি ঠিক পথেই হাঁটছেন। দর্শকদের আরও ভাল কিছু কাজ উপহারের নিশ্চয়তাও দিচ্ছেন এই বলি অভিনেত্রী।তবু কেন মানুষ তাকে বারংবার অপমানিত করেন সে বিষয়ে আক্ষেপ প্রকাশ করেন সানি।তিনি বলেন, যখন মিডিয়া এমন অপ্রাসঙ্গিক বিষয়গুলো নিয়ে বাড়াবাড়ি করে যেগুলো মানুষকে কষ্ট দেয় তখন খারাপ লাগে।তবে নেটিজেনদের তার প্রতি এই ঘৃণা তাকে ভালো কাজ থেকে বিরত রাখতে পারবে না বলে জানান সানি।তিনি বলেন, কীভাবে নিজেকে ‘সুরক্ষিত’ রাখতে হয় তা আমি ভালো করেই জানি।

এ বিষয়ে সম্প্রতি বাংলাদেশি সংগীত শিল্পী কৌশিক তাপসের লাভলি অ্যাক্সিডেন্ট শিরোনামের একটি গানের কথা উল্লেখ করে সানি বলেন, ‘গানটির সুর এত ভালো যে কাজটা করতে ভীষণ আনন্দ পেয়েছি। শেষ পর্যন্ত কী হবে জানিনা। তবে কাজটার জন্য আমরা অনেক খেটেছি।’প্রসঙ্গত, ২০১২ সালে পূজা ভাটের জিসম টু-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করার আগে সানি লিওন বিতর্কিত রিয়্যালিটি শো বিগ বসে অংশ নিয়েছিলেন।পরে তিনি রাগিনী এমএমএস টু, এক পহেলি লীলা, কুছ কুছ লোচা হ্যায়, মস্তিজাদে, তেরা ইন্তেজার সিনেমায় অভিনয় করেছেন।এ বছরের শুরুতে তিনি নিজের জীবনী ভিত্তিক করণজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওনে নামে একটি ওয়েব সিরিজে কাজ করেন।

আমার বাংলা নিউজ / ২০ ডিসেম্বর / ২০১৮

 

About amarbangla

amarbanglanews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *